আজকের তারিখ- Sat-11-05-2024
 **   বুবলির পর একই অভিযোগ নিয়ে থানায় অপু বিশ্বাস **   তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: প্রধানমন্ত্রী **   বিএনপি ভোটারদের ভয় পায়, তাই নির্বাচনে আসে না- ওবায়দুল কাদের **   ছেলের পর মেয়ের মা হলেন পরীমণি! **   ঝিনাইদহে ভাইস চেয়ারম্যান পদে তৃতীয় লিঙ্গের বর্ষা নির্বাচিত **   চিলমারীতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে হারিয়ে জাপার প্রার্থী শাহীন বিজয়ী **   ড্রাইভারের ভুলে শিশুর মৃত্যু, ক্ষমা করে দিলেন বাংলাদেশি বাবা **   জনগণের কষ্ট লাঘবে সরকার সবসময় সচেষ্ট: প্রধানমন্ত্রী **   কালবৈশাখী ঝড়ের শঙ্কায় আরও তিন দিনের সতর্কতা **   ‘মা লো মা’ গান নিয়ে বিতর্ক নিয়ে কোক স্টুডিও’র ভিন্ন কথা

পরকীয়ার বলি জলিলের মরদেহ ১১ দিন পর কবর থেকে উত্তোলন

এম জে রতন, লালমনিরহাট থেকে: স্ত্রীর পরকীয়া প্রেমের বলি হন লালমনিরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডে মাঝাপাড়া এলাকার কাচামাল ব্যবসায়ী আব্দুল জলিল।আব্দুল জলিলের হত্যার জট খুলে গেল পুলিশের দ্রুত পদক্ষেপের কারণে ।

মৃত জলিলের স্ত্রী মমিনা বেগম বলেন, তার স্বামী রাতে স্ট্রোক করে মারা গেছেন গত ২২ জুলাই । এরপর জলিলের দাফন কার্য শেষ হয়। দোয়া ও মিলাদ মাহফিলে শেষে, মৃতের বড় ভাই আব্দুর রশিদের সাথে জলিলের বউ এর একটু কথা কাটা কাটি হয়। সেখানেই রশিদের সন্দেহ জাগে যে তার ভাইকে হত্যা করা হয়েছে।

আব্দুর রশিদ এরপর গত ২৫ জুলাই লালমনিরহাট পুলিশ সুপার ও লালমনিরহাট সদর থানা বরাবর লেখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে ধরেই লালমনিরহাট অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) মারুফা জামান ঘটনাস্থলে যান। সেই রাতে এস আই সাদ্দাম হোসেন ও লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহা আলম বেশ কিছু লোককে জিজ্ঞাসাবাদের জন্য লালমনিরহাট সদর থানায় নিয়ে আসেন। গভীর রাত পর্যন্ত জিজ্ঞাসা করে সবাইকে ছেড়েও দেওয়া হয়।পুলিশ তাদেরকে জিজ্ঞাসা করে কিছুই বুঝতে পারিনি। অবশেষে ডিজিটাল ডিভাইস ব্যবহার করে কিছু তথ্য পান পুলিশ।

তারপর লালমনিরহাট ডিবি কার্যালয়ে গত ২৭ জুলাই দুপুরে নিয়ে যায় পুলিশ জলিলের স্ত্রী মমিনা বেগম ও স্থানীয় ঔষধ দোকানদার গোলাম রব্বানীসহ আরও ২ জনকে । সেখানে মমিনা ও রব্বানী জলিলকে হত্যার বিষয় স্বীকার করে। তারা দুজন পরকীয়া থাকার কারণে এই হত্যা করেছে বলে জানা যায়। পরে রাতে অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) মারুফা জামান মমিনাকে সাথে নিয়ে তার বাড়িতে এসে আলামত সংগ্রহ করেন। এই হত্যায় ২ জন জড়িত থাকায় মমিনা আর রব্বানীকে আটক করে বাকি ২ জনকে ছেড়ে দেয় পুলিশ।

জানা যায়, বউসহ বসবাস করে আসছেন খুনিয়াগাছ এলাকার শাহার আলীর ছেলে আব্দুল জলিল প্রায় ৮ বছর আগে সাপটানা মাঝাপাড়া এলাকায়। এদিকে ঢঢ গাছ এলাকায় তিনদীঘি বাজারের ঔষধ দোকানী গোলাম রব্বানীর সাথে মমিনার পরকীয়া প্রেমে গড়ে উঠে রমজান আলীর ছেলে । সেই কারণে জলিলকে ঘুমের ঔষধ খাইয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করে তার স্ত্রী। গত ২২ জুলাই রাতে

। অথচ স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে বলে মিথ্যা প্রচার করলো তার স্ত্রী ,নিহতের পরিবার জানায়, “দুজন মিলে তাকে হত্যা করে। আমরা পুলিশকে ধন্যবাদ জানাই যে, আমাদের অভিযোগ আমলে নিয়ে দ্রুত হত্যা কান্ডের সমাধান করলো। আমরা চাই খুনিদের ফাঁসি হোক।”

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহা আলম বলেন,”এই বিষয়ে হত্যা মামলা থানায় দায়ের হওয়ার পরেই আমরা বিষয়টি তদন্ত শুরু করি এবং সংশ্লিষ্টতার প্রমাণ পেয়ে মৃতের স্ত্রী ও তার পরকীয়া প্রেমিককে আটক করি।লাশ দাফনের এগারোদিন পর আজ বেলা এগারোটার দিকে মৃতের লাশ উত্তোলন করে মর্গে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের ফলাফল এলেই হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে এবং তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )